শনির আখড়ায় বাবার সামনে ছেলেকে খুন

  25-02-2020 10:30PM

পিএনএস ডেস্ক : পূর্ব শত্রুতার জেরে রাজধানীর শনির আখড়া এলাকায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আহত অবস্থায় ইমন (১৮) নামের ওই তরুণকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এর আগে দুপুর দুইটার দিকে ইমনকে ছুরিকাঘাত করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য ইমনের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় নয়ন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের বাবা আবু বকর জানান, আমরা শনির আখড়ায় গ্রামীণ গার্মেন্টসের অপারেটর হিসেবে কাজ করি। দুপুরের খাবার খেতে বাসায় যাবার সময় গোবিন্দপুর সরকারি স্কুলের সামনে নয়ন, রাজু,রুবেল ও অনিক আমাদের গতি রোধ করে। এক পর্যায়ে তাদের মধ্যে তিন জন আমাকে ধরে রাখে। আর নয়ন আমার ছেলে ইমনকে ছুরিকাঘাত করে।

তিনি বলেন, ‘গুরুতর আহতাবস্থায় ইমনকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

সূত্র জানায়, দুই দিন আগে ইমনকে সাইকেল দিয়ে ধাক্কায় দেয় নয়ন। তখন তাদের মধ্যে হাতাহাতি হয়েছিল। তারই জের ধরে আজ ইমনকে ছুরিকাঘাত করা হয়। ইমনের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায়। বর্তমানে তিনিও তার পরিবার শনির আখড়ার গোবিন্দপুর জাপানি বাজার এরাকায় অনু মিয়ার টিন সেটের ভাড়াটিয়া।

পিএনএস / এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন