`ছেলেদের মিষ্টি কথায় প্রেমে পড়বেন না’

  26-02-2020 02:58AM


পিএনএস ডেস্ক: ‘ছেলেদের মিষ্টি কথায় প্রেমে পড়বেন না। ফেসবুক ম্যাসেঞ্জারে ছবি দেবেন না। অনেকে ফেসবুকে ফাঁদ পেতে বসে থাকে। সেই ফাঁদে পা দেবেন না। বিজ্ঞানের আশীর্বাদকে আপনারা অভিশাপে পরিণত করবেন না। জীবনকে সিনেমার মতো ভাববেন না।’

পাবনার চাটমোহরে হরিপুর দূর্গাদাস হাইস্কুল অ্যান্ড কলেজের ছাত্রীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন। মঙ্গলবার সকালে তিনি কলেজে বক্তব্য দেন।

ফেসবুকের অপব্যবহার, বাল্য বিবাহ এবং ইভটিজিং বন্ধের ব্যাপারে ওই প্রতিষ্ঠানের স্কুল এবং কলেজ শাখার ছাত্রীদের সচেতন করতে এএসপি ব্যক্তিগত উদ্যোগে এই মতবিনিময়ের আয়োজন করেন।

এএসপি বলেন, ‘ফেসবুক-মোবাইল ব্যবহার করবেন নিজের প্রয়োজনে। সেটিকে ভালো কাজে ব্যবহার করুন। কিন্তু এর অপব্যবহার করবেন না। তবে এসএসসি পাশ করার আগে মোবাইল ব্যবহার না করাই ভালো। পড়াশোনা শেষ করে প্রতিষ্ঠিত হলে ভালো ছেলেরা আপনাদের পেছনে ঘুরবে।’

ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় এ সময় আরো বক্তব্য দেন, কলেজের অধ্যক্ষ আলী হায়দার সরদার, সহকারী অধ্যাপক মকলেছুর রহমান, প্রভাষক আশরাফুল ইসলাম, প্রভাষক গিয়াস উদ্দিন, সহকারী শিক্ষিকা শামসুন্নাহার, যুগান্তরের স্থানীয় প্রতিনিধি পবিত্র তালুকদার প্রমুখ।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন