স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষক কলেজছাত্র গ্রেপ্তার

  27-05-2020 06:32PM

পিএনএস ডেস্ক : রংপুরের পীরগাছায় ধর্ষণের পর ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে রয়েল মিয়া (১৭) নামের এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বিকালে মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গ্রেপ্তার রয়েল মিয়া উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মিরাপাড়া গ্রামের আশরাফুজ্জামান ভুট্টোর ছেলে ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার ওই স্কুলছাত্রীর পরিবার জানতে পারে মেয়েটি ২৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা। বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রী জানায়, রয়েল তাকে ভয় দেখিয়ে কয়েকবার ধর্ষণ করেছিলেন। বিষয়টি কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন রয়েল। সেজন্য ভয়ে সে বিষয়টি কাউকে জানায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের দিনমজুরের মেয়ে ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন থেকে ধর্ষণ করে আসছিল রয়েল মিয়া। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে রয়েলের পরিবার ও স্থানীয় প্রভাবশালীরা। তাদের ভয়ে মামলা করার সাহস পায়নি মেয়েটির দিনমজুর বাবা। রয়েলের পরিবারের অব্যাহত হুমকি-ধমকি ও লোকলজ্জার ভয়ে মেয়েটির বাবা তাকে পাশের মিঠাপুকুর উপজেলায় ফুফুর বাড়িতে রেখে আসেন।

এদিকে স্থানীয় প্রভাবশালীদের দফায় দফায় বৈঠকে সমঝোতার চেষ্টা ব্যর্থ হয়। পরে পুলিশ খবর পেয়ে মঙ্গলবার রাত ১১টার দিকে মেয়েটিকে মিঠাপুকুরের ফুফুর বাড়ি থেকে পীরগাছা থানায় নিয়ে আসে। একই দিন রাতে ধর্ষক রয়েলকে আটক করে পুলিশ। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে পীরগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ধর্ষণের শিকার ওই ছাত্রী বর্তমানে ২৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা। এ বিষয়ে থানায় মামলা দায়ের হলে রয়েলকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন