দোয়া চাইলেন কাউন্সিলর খোরশেদ

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের নিয়ে কাজ করে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক হাসপাতালে ভর্তি গত কয়েকদিন। তার স্ত্রীসহ তিনি রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন। স্ত্রীর করোনার পাশাপাশি নিউমোনিয়া ধরা পড়েছে। এতে তার ফুসফুসের ৫০ শতাংশ অক্সিজেন পাচ্ছে না বলে তিনি এখনো অক্সিজেন সাপোর্টেই আছেন।

মঙ্গলবার (২ জুন) বিকেলে নিজের স্ত্রীর সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়ে এ তথ্য জানান খোরশেদ। এসময় তিনি এখনো ভালো আছেন এবং তেমন কোনো উপসর্গ তার নেই বলে জানান।

খোরশেদ বলেন, আমার স্ত্রী শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছিলেন। হাসপাতালে আসার পর তিনি এখন কিছুটা ভালো হলেও নতুন করে তার নিউমোনিয়া ধরা পড়েছে। এতে তার ফুসফুস ৫০ শতাংশ অক্সিজেন পাচ্ছে না। ফলে এখনো সে অক্সিজেন সাপোর্টে রয়েছে। আমি তার পাশে থাকার চেষ্টা করছি এবং আমি নিজেও এখানে আইসোলেশনে চিকিৎসাধীন।

তিনি বলেন, ‘আমি ভালো আছি, আমার স্ত্রীর জন্য সবার কাছে দোয়া চাই। আমি যেন তাকে সুস্থ হিসেবে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারি এবং নিজেও সুস্থ হয়ে আবারো মানুষের সেবায় নিজেকে উজাড় করে দিতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।’

আক্রান্তদের সেবা করতে গিয়ে শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে তার স্ত্রীর শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে শনিবার দিনগত রাতে তাকে কাঁচপুরের সাজেদা ফাউন্ডেশনে ভর্তি করান খোরশেদ। পরে সেখান থেকে ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে সস্ত্রীক ভর্তি হন তিনি। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার টিম মেম্বারদের মাধ্যমে দাফন-কাফনসহ সব কার্যক্রম তিনি অব্যাহত রেখেছেন। আক্রান্ত হওয়ার পরও তার টিম ইতোমধ্যে পাঁচটি দাফন সম্পন্ন করেছে।

ইতোমধ্যে বিভিন্ন দূতাবাসের কর্মকর্তা, সরকারি দপ্তর, সংস্থা, প্রশাসনিক কর্মকর্তা, সংসদ সদস্য, মিডিয়া ব্যক্তিত্ব ও শুভানুধ্যায়ীরা তাদের খোঁজ-খবর নিয়েছেন। তাদের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জের বিভিন্ন মসজিদে ও মাদ্রাসায় দোয়া করা হয়েছে।

প্রসঙ্গত, এ পর্যন্ত মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম ৬১টি লাশ কবরস্থ ও সৎকার করেছেন বলে জানা গেছে। তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ভাই।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন