হোটেলের পার্টিতে একসঙ্গে রঙ্গলীলা করতেন শাহেদ-পাপিয়া!

  

পিএনএস ডেস্ক: অনৈতিক কর্মকাণ্ডসহ নানা অভিযোগে কারাগারে থাকা শামিমা নূর পাপিয়া ও অনিয়ম-জালিয়াতিতে অভিযুক্ত মো. শাহেদ হোটেলের ছাদে একসঙ্গে পার্টি করতেন বলে একটি দৈনিকের অনুসন্ধানে বেরিয়ে এসেছে। তারা দুইজনই একাধিক পার্টিতে উপস্থিত ছিলেন বলে উল্লেখ করা হয়েছে দৈনিকটির এক প্রতিবেদনে।

ওই প্রতিবেদনে বলা হয়, রাজধানীর একটি থ্রি-স্টার হোটেলের প্লাটিনাম মেম্বার শাহেদ। ওই হোটেলের ছাদে একাধিক পার্টিতে উপস্থিত ছিলেন তারা। শাহেদের প্রতিষ্ঠানের একাধিক কর্মীর বরাতে এ তথ্য দিয়েছে সংবাদমাধ্যমটি।

এছাড়া প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়, ২০১৬ সালের দিকে উত্তরায় রিজেন্ট ক্লাব গড়ে তোলেন শাহেদ। এর উদ্বোধন অনুষ্ঠানে আসার কথা ছিল পাপিয়ার। তবে পাপিয়া ওই অনুষ্ঠানে আসতে পারেননি। এজন্য তার মনোনীত একজন প্রতিনিধি পাঠান। পাপিয়ার পাঠানো ওই তরুণীকে নিয়েই রিজেন্ট ক্লাব উদ্বোধন করেছিলেন শাহেদ।

ক্লাবের আড়ালে সেখানে মূলত মদ ও অসামাজিক কর্মকাণ্ডের আসর বসানো হতো বলেও সেখানে উল্লেখ করা হয়।

প্রসঙ্গত, অবৈধ অস্ত্র ব্যবসা, মাদক ব্যবসা, চোরাচালান ব্যবসা, জাল নোটের ব্যবসা, চাঁদাবাজি, তদবির বাণিজ্য, জায়গা জমির দখল বেদখল ও অনৈতিক ব্যবসা বাণিজ্যে অভিযুক্ত পাপিয়া চলতি বছরের ফেব্রুয়ারিতে গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন।

অন্যদিকে করোনাভাইরাসের ভুয়া পরীক্ষার সার্টিফিকেটসহ একাধিক অপকর্মে অভিযুক্ত শাহেদকে খুঁজে বেড়াচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন