মোহাম্মদপুরে বাসা থেকে যুবকের লাশ উদ্ধার

  25-09-2020 02:34AM

পিএনএস ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরে জাকারিয়া বিন হক শুভ (২৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় মোহাম্মদপুরে তাজমহল রোডের বুশরা ডেন্টাল ক্লিনিকের সামনের একটি বাসা থেকে গলায় ফাঁস দেয়া মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, জাকারিয়া বিন হক শুভ ওয়ালটন গ্রুপের সেলস বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফারুকুল বলেন, শুভর গলায় একটি ওড়না পেঁচানো ছিল এবং বাকি অংশ ফ্যানের সঙ্গে ঝুলানো ছিল।

তিনি বলেন, বিকেলে অফিস থেকে বাসায় ফেরার পর ধূমপান করা নিয়ে স্ত্রীর সঙ্গে শুভর ঝগড়া ও কথাকাটাকাটি হয়। এতে রাগান্বিত হয়ে দুইজন ফ্ল্যাটের দুই রুমে চলে যান। মাগরিবের আজানের সময় স্ত্রী নামাজ পড়তে যাবেন- এমন সময় দেখেন শুভ ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে বিষয়টি জানালে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এসআই ফারুকুল আরও বলেন, শুভ আত্মহত্যা করেছেন কিনা তাকে হত্যা করা হয়েছে সে বিষয়টি নিশ্চিত করে বলা এখনই সম্ভব হচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং ঘটনার তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে। আপাতত বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন