শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন: পররাষ্ট্রমন্ত্রী

  26-09-2020 02:13PM

পিএনএস ডেস্ক: শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। তিনি বলেছেন, বঙ্গবন্ধুকে খুন করলেও তার বিচার হবে না- এ ধরনের আইন এই দেশের পার্লামেন্টে গৃহীত হয়েছিল। দীর্ঘ ২১ বছর পর বঙ্গবন্ধুকন্যা সরকারে আসার ফলে সেই ঘৃণিত আইন দূর করা হয়। এবং আমাদের দেশে যে কেউ আইনের ঊর্ধ্বে নয় সেই জিনিসটি প্রতিষ্ঠিত হয়। আপনি যে দলেরই হোক না কেন কেউ যে আইনের উর্ধে নয় সেটি প্রতিষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আব্দুল মোমেন বলেন, একটা সময় এ দেশে শিক্ষার্থীদের সেশন জট লেগে থাকতো। এখন সব পরীক্ষা টাইমলি হয়। দেশে এখন ব্যবসায়ীরা নিশ্চিন্তে ব্যবসা করতে পারে। এখন হরতাল-অবরোধের ঝামেলা তাদের নেই। শেখ হাসিনা আছেন বলে বাংলাদেশ গরীবের মুখে হাসি ফুটেছে। আমরা আশা করি ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্ন অর্জন করতে পারব। শেখ হাসিনা যদি জীবিত না থাকতেন আমাদের এই আশা কখনো পূরণ হতো না।

শেখ হাসিনা দেশের সারা মিডিয়া গুলোকে খুলে দিয়েছেন মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনা আছেন বলেই আপনারা ঠিকঠাক ভাবে কাজ করতে পারছেন ‌ দেশের সকল মিডিয়া খুলে দেওয়া হয়েছে। বর্তমানে এতগুলা প্রাইভেট টিভি দেশে চলছে আর সেটা সম্ভব হয়েছে শেখ হাসিনার জন্য।

দেশের জনগণকে ধন্যবাদ দিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশবাসীকে ধন্যবাদ। কারণ তারা পরপর কয়েকবার শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করে করেছেন। শেখ হাসিনার সরকার আছে বলেই এখন জনগণ কিছু পায়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন