মাস্ক পরে পূজায় আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

  22-10-2020 11:00AM

পিএনএস ডেস্ক:স্বাস্থবিধি মেনে মাস্ক পরে পূজায় আসার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর খামার বাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটে সনাতন সমাজ কল‍্যাণ সংঘ আয়োজিত শারদীয় দুর্গোৎসবের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে চলে বলেই বাংলাদেশ সব বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয় না।



তিনি বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার নীতিতে বাংলাদেশ চলছে বলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে ভালোবাসেন। জনগণকে নিয়ে এগিয়ে যাচ্ছেন। তিনি যা আহ্বান করেন বাংলাদেশের জনগণ তাতেই সাড়া দেয়। প্রধানমন্ত্রীর আহ্বানে দেশের মানুষ জঙ্গি-সন্ত্রাসীদের বর্জন করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সারাদেশে এবছর ৩০ হাজার ২১৩টি পূজামণ্ডপে পূজার আয়োজন করা হয়েছে। পূজায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল রয়েছে।

পূজার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষকলীগ ও সনাতন সমাজ কল‍্যাণ সংঘের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল‍্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন