শীতার্তদের জন্য যথাযথ পদক্ষেপ নিতে সরকার ব্যর্থ: জামায়াত

  

পিএনএস ডেস্ক: শীতার্ত অসহায় মানুষের কষ্ট লাঘবে সরকার যথার্থ পদক্ষেপ নিতে ব্যর্থ হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের আমীর (ভারপ্রাপ্ত) ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য এডভোকেট ড. হেলাল উদ্দিন।

তিনি শনিবার সন্ধ্যা রাতে ঢাকা মহানগরী দক্ষিণের চকবাজার থানার উদ্যোগে স্থানীয় জনগণের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে এবারের শীতে কুয়াশার প্রকোপ অত্যধিক পড়েছে ফলে কনকনে শীতের আবহাওয়ায় জনমানুষের দুর্ভোগও বেড়েছে। তীব্র শীতে স্থবির হয়ে পড়েছে চতুর্দিক। বৃদ্ধ নারী পুরুষ শিশু সহ অসহায় মানুষ এই শীতে খুবই নাজুক পরিবেশে দিনাতিপাত করছে।

তিনি আরও বলেন, শীতের পোশাক না থাকায় পাতলা এক টুকরো কাপড়ে কাঁপতে হচ্ছে দেশের অসহায় দরিদ্র মানুষ গুলোকে। শীত অসহায় মানুষের জন্য কত দুর্ভোগ নিয়ে আসে তা সুবিধাবঞ্চিতদের দিকে তাঁকালেই বুঝতে পারা যায়। বাংলাদেশে প্রতি বছর শীতে মৃত্যুবরণ করে অনেক মানুষ। অথচ বর্তমান ক্ষমতাসীন সরকার শীতার্ত মানুষের কষ্ট লাঘবের জন্য যথার্থ উদ্যোগ গ্রহণ করতে ব্যর্থ হয়েছে।

চকবাজার থানা আমীর ও মহানগরী দক্ষিণের শুরা সদস্য মোঃ আলামীনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন চকবাজার থানা শুরা সদস্য আনিছুর রহমান, লুৎফর রহমান, রেহান উদ্দিন, জহির উদ্দিন, এড. হুমায়ুন কবির প্রমূখ স্থানীয় নেতৃবৃন্দ। (প্রেস রিলিজ)

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech