আজও রাস্তায় নামছেন আইভী

  17-01-2018 11:28AM


পিএনএস ডেস্ক: বুধবারও (১৭ জানুয়ারি) হকার উচ্ছেদ করতে রাস্তায় নামছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে চাষাড়ায় হকার উচ্ছেদে গিয়ে এমপি শামীম ওসমান সমর্থকদের সঙ্গে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনার পর সন্ধ্যায় নগর ভবনে নগরবাসীর উদ্দেশ্যে দেয়া বক্তব্যে আইভী এ ঘোষণা দেন।

আইভী বলেন, নারায়ণগঞ্জবাসীর কাছে পরিষ্কার হয়ে গেল শামীম ওসমানরা গুলি করে মানুষ মারে। নারায়ণগঞ্জের অনেক অস্ত্রবাজ-সন্ত্রাসীদের আমরা ভেসে যেতে দেখেছি। অনেক রাজা-মহারাজাদের উত্থান-পতন দেখেছি। আজকে শামীম ওসমান যেভাবে আমার কর্মীদের ওপর ও আমার ওপর হামলা করে এক-দেড়শ জনকে আহত করল এর জবাবও একদিন তাকে দিতে হবে।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান মঙ্গলবার বিকেল থেকে শহরের ফুটপাতে হকারদের বসার নির্দেশ দেয়ার পর হকারদের ঠেকাতে রাস্তায় নামেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বিকেল সাড়ে ৪টার দিকে নগর ভবন থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে শহরের চাষাড়া যান তিনি।

এ সময় সেখানে উপস্থিত শামীম ওসমান সমর্থকদের সঙ্গে আইভী সমর্থকদের গুলি বিনিমিয় ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মেয়র আইভীসহ অর্ধশত লোক আহত হন। এতে নারায়ণগঞ্জ শহর রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষের সময় শামীম ওসমানও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন