জিয়াউর রহমান এর ৮২ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাসাসের আলোচনা সভা আগামীকাল

  20-01-2018 05:41PM

পিএনএস : আগামীকাল ২১ জানুয়ারী রবিবার বেলা ৩ টায় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর আয়োজনে বাংলাদেশ সুপ্রিম র্কোট আইনজীবী সমিতি’র মিলনায়তনে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি, বিএনপি’র প্রতিষ্ঠাতা, বাংলাদেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এর ৮২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি-জাতীয় স্থায়ী কমিটি’র সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, বিএনপি’র যুগ্ম মহাসচিব-সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি’র সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপি’র যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য এ্যাড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জনাব ফজলুল হক মিলন, বিএনপি’র সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল, বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ। এছাড়া আরো উপস্থিত থাকবেন বিএনপি’র জাতীয়, ঢাকা মহানগরী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাসাস-জাতীয় নির্বাহী কমিটি’র সভাপতি ড.মামুন আহমেদ, সঞ্চালনা করবেন জাসাস-জাতীয় নির্বাহী কমিটি’র সাধারণ সম্পাদক হেলাল খান।

জাসাস এর সকল পর্যায়ের নেতৃবৃন্দকে আগামীকাল যথাসময়ে বাংলাদেশ সুপ্রিম র্কোট আইনজীবী সমিতি’র মিলনায়তনে উপস্থিত থাকার জন্য জাসাস এর সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন