‘শহীদ জিয়া বহুদলীয় গণতন্ত্র দিয়েছিলেন’

  20-01-2018 06:20PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : জিয়া শিশু-কিশোর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ঢাকাস্থ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি মোশাররফ হোসেন চৌধুরী বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে দর্শন দিয়েছিলেন, যে দল গঠন করেছেন, সে দল আজো এ দেশের মানুষের বুকের মধ্যে। শহীদ জিয়া বহুদলীয় গণতন্ত্র দিয়েছিলেন বলেই বাকশালের গুহা থেকে আওয়ামী লীগ নামক দলটি পুনরুজ্জীবিত হতে পেরেছিল। কিন্তু বাকশালের মোহ থেকে আওয়ামীলীগ এখনও বের হতে পারেনি।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার দিগডাইড় ইউনিয়নে শতশত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি বগুড়া-১ আসনে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী মোশাররফ হোসেন চৌধুরী আরও বলেন, শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে আন্দোলন করে হারানো গনতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযুদ্ধের প্রজন্মদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মানিক সরকার, বিএনপি নেতা আব্দুর রশিদ, লেবু প্রামানিক, আলী আজগর, জহুরুল ইসলাম, মোকছেদ আলী, হাসেন আলী, লুঠু মিয়া, আবু তাহের, বুলবুল আহমেদ, সুইট মাহমুদ, যুবদল নেতা লিটন আহমেদ, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রবিউল ইসলাম, টিপু মিয়া, শাহ আলম, সৌখিন, সোহাগ, আবু বক্কর, যুবনেতা জাফরুল, মিলন, বকুল, রবিউল, শাহজাহান, সাবু, রাজু প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন