‘খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না’

  22-01-2018 07:03PM

পিএনএস ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, বর্তমান সরকার বিএনপি চেয়ারপারসনসহ দলের অন্যান্য নেতৃবৃন্দকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তারা এভাবে বিএনপিকে চাপে রেখে আবারও একটি যেনতেন নির্বাচন করতে চায়। কিন্তু সে ধরনের নির্বাচন আর করতে দেওয়া হবে না।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ ঢাকা মহানগর উত্তর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত 'মিথ্যা, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তি দাবিতে' এই সভার আয়োজিন করে আক্তার হোসেন মুক্তি পরিষদ।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, 'এই সরকার আবারও ৫ জানুয়ারির মতো একটি ভোটবিহীন নির্বাচন করতে চায়। কিন্তু পরিষ্কার ভাষায় শুনে রাখুন শেখ হাসিনা— জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলার শক্তি সামর্থ আপনার নেই।'

তিনি অভিযোগ করেন, 'মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে। তাকে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত হচ্ছে। কিন্তু বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না।'

এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সরকারের পরাজয় হবে ভেবেই তারা আদালতে রিট করিয়ে নির্বাচন স্থগিত করিয়েছে বলেও এ সময় মন্তব্য করেন তিনি।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং সিনিয়র সহসভাপতি মুন্সী বজলুল বাছিত আঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন