কারাফটকে বিএনপিপন্থি চিকিৎসকরা

  18-02-2018 02:47PM

পিএনএস ডেস্ক: পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে এসেছেন দলের সমমনা চিকিৎসকদের সংগঠন ড্যাবের নেতারা।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে ড্যাব সভাপতি অধ্যাপক ডা. একেএম আজিজুল হকের নেতৃত্বে রাজিধানীর নাজিমউদ্দিন রোডের কারাফটকে আসেন চিকিৎসকরা । এরপর খালেদার সঙ্গে দেখা করতে আবেদন জমা দেন কারা মহাপরিদর্শকের (আইজি প্রিজন) কার্যালয়ে।

পরে অপেক্ষমান সাংবাদিকদের ডা. আজিজুল হক বলেন, খালেদা জিয়া কারাগারে কেমন আছেন এবং তার শারীরিক অবস্থা কেমন, এ সব বিষয় জানতে তার সঙ্গে দেখা করতে এসেছি। তাছাড়া কয়েক বছর আগে তার দুই হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। তিনি এ পরিবেশে কিভাবে চলাফেরা করবেন, সে বিষয়ে পরামর্শ দিতে এসেছি।

ড্যাব সভাপতি বলেন, আইজি প্রিজনের কার্যালয়ে আবেদন নিয়ে গিয়েছিলাম কারাগারে যাওয়ার অনুমতি নিতে। কিন্তু তিনি দেশের বাইরে থাকায় আমাদের আবেদনটি তার কার্যালয়ে দিয়ে এসেছি। এখন এটি স্ক্যান করে তারা কাছে পৌঁছানো হবে, তারপর সিদ্ধান্ত জানানো হবে।

খালেদা জিয়ার চিকিৎসার প্রয়োজন আছে কি-না, কিংবা তিনি কোনো চিকিৎসক ডেকেছেন কি-না, এমন প্রশ্নের জবাবে বিএনপি প্রধানের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. মো. রফিকুল কবির সাংবাদিকদের বলেন, তিনি এখন কারাগারে, তিনি এসব বিষয় আমাদের কিভাবে জানাবেন? তার তো এই সুযোগ নেই। আমরা মনের তাগিদে এসেছি। এর আগেও চেষ্টা করেছিলাম তার দেখা পেতে, কিন্তু প্রশাসন আমাদের যেতে দেয়নি।

এ সময় ড্যাব নেতা ডা. মো. সিরাজুল হক ও ডা. মো. শহীদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন