‘সাধারণ মানুষ সরকারের ছলচাতুরি বুঝে গেছে’

  18-02-2018 06:57PM

পিএনএস ডেস্ক : দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা, ভূয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-(জাসাস) গণস্বাক্ষরের আয়োজন করে।

নয়াপল্টনস্থ বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে গণস্বাক্ষর অনুষ্ঠানের উদ্বোধন করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এ সময় তিনি বলেন, বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কোনো অপরাধ করেননি, দুর্নীতির সাথেও জড়িত ছিলেন না। এতিমদের টাকা মারেন নাই-এমনকি স্পর্শও করেননি। অথচ আজ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে এ রায় দেওয়া হয়েছে।

এতই যদি পারেন আসুন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করুন।

দেশের সাধারণ মানুষ সরকারের ছলচাতুরি বুঝে গেছে। সরকার আদালতের মাধ্যমে বেগম জিয়াকে প্রহসনের সাজা দিলেও জনগণের বিচারে আজ তিনি বেকসুর খালাস ।

তিনি বলেন গণস্বাক্ষর কর্মসূচিকে তৃণমূল পর্যায়ে নিয়ে সরকারের সকল স্বেচ্ছাচারিতা, অগণতান্ত্রিক কর্মকান্ডকে গণআন্দোলনে পরিণত করে জনগণের সরকার প্রতিষ্ঠায় সাংস্কৃতিক কর্মীদের অগ্রনী ভূমিকা পালনের আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু বলেন-স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্রের মূর্ত প্রতীক বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় ফরমায়েসী রায়ের মাধ্যমে কারাদণ্ড দিয়েছেন। যতদিন আমাদের নেত্রী-আমাদের মা না মুক্ত হবে, ততদিন আমরা রাজপথে থাকব এবং মুক্ত করে আনব।

এছাড়াও গণস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাসাসের সভাপতি ড. মামুন আহমেদ, সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, সহ সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, আহসান উল্লাহ চৌধুরী, সহ সভাপতি ও জাসাস-ঢাকা মহানগর এর আহবায়ক মীর সানাউল হক, সহ সভাপতি কণ্ঠশিল্পী হাসান চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাসুম, মাকসুদুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক অভিনেতা চৌধুরী মাজহার আলী শিবা শানু, গাজীপুর জেলা জাসাস এর সভাপতি সৈয়দ হাসান সোহেল, জাসাস-ঢাকা মহানগর এর যুগ্ম আহবায়ক নাহিদ উল্লাহ চৌধুরী, আশরাফুল ইসলাম দিপু, আহসান হাবিব, আনোয়ার হোসেন আনু, আব্দুল মালেক সাগরসহ জাসাস-ঢাকা মহানগর এর সকল থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ। -প্রেস বিজ্ঞপ্তি

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন