নির্বাচন ঘনিয়ে আসছে ষড়যন্ত্র গভীর হচ্ছে: নাসিম

  


পিএনএস ডেস্ক: স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ষড়যন্ত্র তত গভীর হচ্ছে। স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র মোকাবেলায়য় ১৪ দল ঐক্যবদ্ধ ছিল, ঐক্যবদ্ধ থাকবে।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলা ও জঙ্গিবাদের উত্থানের প্রতিবাদে আগামী ২০ মার্চ শহীদ মিনারে ১৪ দলের প্রতিবাদ সমাবেশ উপলক্ষে এক যৌথসভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে দেশের জনগণকে দলে দলে আসার আহ্বান জানিয়ে নাসিম বলেন, জনগণই আমাদের শক্তি। জনগণকে সঙ্গে নিয়েই আমরা জঙ্গি সন্ত্রাস মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেব।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এরশাদের সব কথার উত্তর দিতে নাই।

আলোচনা সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, সিএনএনের অনলাইনে এসেছে বাংলাদেশে ১২৫টি জঙ্গি সংগঠন আছে। আমি মনে করি এতে তারেক রহমানের পৃষ্ঠপোষকতা রয়েছে। তাছাড়া, জাফর ইকবালের উপর হামলা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। লন্ডনে বসে সরকারকে উৎখাত করার ষরযন্ত্রের অংশ। জামায়াতকে নিষিদ্ধ করার পর সংগঠনটি বিভিন্ন নামে দেশে হামলা চালিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে।

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, ওয়ার্কার্স পার্টির নেতা আবুল হোসেন, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের নেতা নিম চন্দ্র ভৌমিক, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া প্রমুখ।

পিএনএস/আনোয়ার


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech