এরশাদের বক্তব্য আমলে নেয়ার যৌক্তিকতা নেই : হানিফ

  

পিএনএস ডেস্ক: ওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল অলম হানিফ বলেছেন, বাংলাদেশের মানুষ জানেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ সাহেবের বয়স এখন নব্বইর কোঠায়। একজন বয়স্ক মানুষ কখন কোথায় কি বলে তা বক্তব্যের মধ্যে আসে না। তিনি বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা যদি শূণ্যের কোঠায় হয় তাহলে দুইদিন আগেও এরশাদ সাহেব বললেন আওয়ামী লীগ সত্তরটি আসন দিলে নির্বাচনে শরিক হতে চান। তিনি আরো বলেন, এরশাদ সাহেবের বয়স হয়েছে। তাই এই বয়সে তার বক্তব্যে আমলে নেয়ার কোন যৌক্তিকতা নেই।

সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া গালর্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে “বর্তমান সরকারের জনপ্রিয়তা এখন শূন্য”জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের এমন বক্তব্যের প্রেক্ষিতে তিনি এসব কথা বলেন।

“আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয় মন্তব্য করে হানিফ বলেন, খালেদা এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতের রায়ে দণ্ডিত একজন কয়েদি। তার সাথে যদি গণতন্ত্রকে মিলিয়ে ফেলা যায় সেটা হবে জাতির জন্য দুর্ভাগ্যজনক । তিনি বলেন, যে সাবেক প্রধানমন্ত্রী এতিমের টাকা আত্মসাতের দায়ে কারাগারে থাকেন তার কাছ থেকে গনতন্ত্র, লৌকিকতা কোন কিছু হাতি আশা করে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জজ কোটের পিপি এ্যাড. অনুপ নন্দী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহমেদসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech