আজ বিএনপির নতুন কর্মসূচি আসবে

  22-04-2018 01:21AM

পিএনএস ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আজ রোববার দলটির পক্ষ থেকে নতুন কর্মসূচি ঘোষণা দেয়া হবে। নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এদিন বেলা সাড়ে ১১টায় জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করবেন।

শনিবার রাতে ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলটির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে নতুন এই কর্মসূচির সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

বৈঠক সূত্র জানায়, আগামী ১ মে পর্যন্ত রাজপথে থাকার জন্য বিক্ষোভ, মানববন্ধন, প্রতিবাদ সমাবেশের মতো একগুচ্ছ কর্মসূচি গৃহীত হয়েছে। দলের চলমান আন্দোলনের অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হবে।

সন্ধ্যা ৭টায় শুরু হওয়া বৈঠক চলে ৯টা পর্যন্ত। বৈঠক থেকে বের হয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আগামীকাল (রোববার) নয়াপল্টন থেকে নতুন কর্মসূচি ঘোষণা হবে।

বৈঠকে অন্যদের মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, লে. জে. (অব.) মাহাবুবুর রহমান, ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন