বিএনপির নতুন কর্মসুচী

  22-04-2018 02:51PM


পিএনএস ডেস্ক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে দল ও অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষে ৮ দিনের নতুন কর্মসূচি দিয়েছে বিএনপি। আজ রোববার সকালে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই ঘোষনা দেন।

তিনি বলেন, অদ্য রবিবার ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। আগামীকাল সোমবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। ২৫ এপ্রিল বুধবার বিএনপি’র উদ্যোগে ঢাকাসহ সকল জেলা ও মহানগর সদরে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। ঢাকার মানববন্ধন কর্মসূচির স্থান ও সময় পরে জানানো হবে।

রিজভী বলেন, আগামী ২৬ এপ্রিল বৃহস্পতিবার জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। ২৭ এপ্রিল শুক্রবার সারাদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও আরোগ্য কামনা কওে বাদ জুম’আ দোয়া অনুষ্ঠিত হবে।

২৮ এপ্রিল শনিবার জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে এবং ২৯ এপ্রিল রবিবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন