জেলখানায় খালেদা জিয়া গুরুতর অসুস্থতায় জামায়াতের উদ্বেগ

  23-04-2018 06:42AM

পিএনএস ডেস্ক: ২০ দলীয় জোট নেত্রী, বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জেলখানায় গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ার খবরে গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম এবং সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ২২ এপ্রিল প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে বলেন, “২০ দলীয় জোট নেত্রী, বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জেলখানায় গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ার খবরে আমরা গভীরভাবে উদ্বিগ্ন।

বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ ও বেগম খালেদা জিয়ার আত্মীয়-স্বজনদের জেল কর্তৃপক্ষ তার সাথে দেখা করতে না দেয়ায় তাদের উদ্বেগ এবং উৎকণ্ঠা আরো বেড়ে গিয়েছে। বেগম জিয়াকে গ্রেফতারের পর থেকেই তার সাথে প্রতিহিংসামূলক আচরণ করা হচ্ছে। জেলখানায় তার প্রাপ্য সুযোগ-সুবিধা দিতেও গড়িমসি করা হচ্ছে। এ থেকে বুঝা যায়, সরকার প্রতিহিংসামূলকভাবে এগুলো করছে। বিএনপি’র নেতৃবৃন্দ ও বেগম জিয়ার আত্মীয়-স্বজনরা তার শারীরিক অবস্থার আরো অবনতির আশংকা করছেন। তাকে মুক্ত পরিবেশে সুচিকিৎসার সুযোগ না দিয়ে সরকার মানবাধিকার লঙ্ঘন করছে।

বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে তার ইচ্ছা অনুযায়ী মুক্ত পরিবেশে সুচিকিৎসা গ্রহণের সুযোগ দেয়ার জন্য আমরা সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন