খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ পাচ্ছে না বিএনপি

  24-04-2018 02:54PM


পিএনএস ডেস্ক: বিগত ১০ থেকে ১২ দিন ধরে দলের কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর পাচ্ছে না বিএনপি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, গত ১০ থেকে ১২ দিন ধরে আমরা তার স্বাস্থ্যের কোনো খোঁজ-খবর পাচ্ছি না। এ নিয়ে আমরাদের দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে প্রতিনিধিরা স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে দেখা করে বিস্তারিত বলেছেনও।

আজ মঙ্গলবার সকালে নয়া পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার অসুস্থার বিষয়টি অন্যদিকে নেয়ার জন্য তারেক রহমানের বিষয়টি সামনে আনা হয়েছে। তিনি বাংলাদেশের নাগরিকত্ব বাতিল করার কোনো কারণ নেই। তিনি বর্তমানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান। ভবিষ্যতে তিনি এদেশে সরকারের নেতৃত্ব দেবেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে তিনি নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন-সংগ্রামের পাশাপাশি আইনি প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে বিএনপি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন