পুনর্মূল্যায়নে ছাত্রলীগের সভাপতি জাকির?, তিন জনের নাম ভাইরাল!

  

পিএনএস (জে এ মোহন) : ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের দুই দিনের সম্মেলন শেষ হয়েছে আজ। কিন্তু এখনো নতুন কমিটি ঘোষণা আসেনি। তাই নতুন কমিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তৈরি হয়েছে নানা গুঞ্জন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন জানিয়েছেন, ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হতে আরও দুই-একদিন দেরি হবে।

তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমঝোতার মাধ্যমে ছাত্রলীগের নেতৃত্বের আসার ইঙ্গিত দিয়েছেন।

তাই নতুন নেতৃত্বে কে আসছে? এ নিয়ে জল্পনা তৈরি হয়েছে নেতা-কর্মীদের মধ্যে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বপক্ষ নেতাদের নামে নিজ অনুসারিরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বর্তমান সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনকে পুনর্মূল্যায়ন করে সভাপতি হিসাবে আসার গুঞ্জন ছড়িয়েছে সামাজিক মাধ্যমে।

তাঁর স্বপক্ষে নেতা-কর্মীরা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ২৯তম সম্মেলনে পুনর্মূল্যায়ন করে সভাপতি নির্বাচিত করে ছাত্রলীগের নেতৃত্বদানকারী হিসেবে দেশ ও জাতির কল্যাণে এবং দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে কাজ করার সুযোগ দিবেন এমন প্রত্যাশা করছেন।

এছাড়া এরই মধ্যে নতুন কমিটিতে আদিত্য নন্দীকে সভাপতি এবং রিজওয়ানুল হক চৌধুরী শোভনকে সাধারণ সম্পাদক হিসাবে পরিচয় করিয়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ তা প্রচার করছেন।

বিষয়টি নিয়ে খোদ ছাত্রলীগের অনেক নেতাকর্মীদের মধ্যে আগামী দিনের নেতৃত্বে কে বা কারা আসছেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

এ বিষয়ে এস এম জাকির হোসাইন, রিজওয়ানুল হক চৌধুরী শোভন ও আদিত্য নন্দীকে ফোন করা হলেও তাঁরা ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য শুক্রবার রাজধানীতে সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ২৯তম সম্মেলনে সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশের সময় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ‘১৯৭৫ এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারকে হত্যা করা হয়। সেসময় বিদেশে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে ছিল আমার পরিবার। আমি সিলেটের সেই পরিবারে জন্মগ্রহণ করেছি। সে পরিবারের সন্তান হিসেবে আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী থেকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি।’এ সময় প্রধান অতিথি হিসেবে মঞ্চে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech