আজ নির্বাচনের ফলাফল নিয়ে প্রতিক্রিয়া জানাবেন বিএনপি প্রার্থী মঞ্জু

  

পিএনএস ডেস্ক:আগামীকাল বুধবার খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবেন ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

মঙ্গলবার রাতে সাংবাদিকদের একথা জানান বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, মঙ্গলবার অনুষ্ঠিত খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে অংশগ্রহণ করেন নজরুল ইসলাম মঞ্জু। এই বিষয়ে বুধবার সকাল ১০টায় কেডি ঘোষ রোডে খুলনা মহানগর বিএনপি কার্যালয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবেন তিনি।

অন্যদিকে বেসরকারি ফলাফল অনুসারে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেন, মঞ্জু আমার আমার ছোট ভাইয়ের মতো। নির্বাচনে একজন হারবে একজন জিতবে। এসব মেনে নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, খুলনা শহর আমাদের। এই শহর যদি ভালো থাকে, তবে আমরা ভালো থাকব। খুলনায় জলাবদ্ধতা নিরসন, মাদক ও সন্ত্রাসমুক্ত শহর হিসেবে গড়ে তুলব। সবাইকে নিয়ে খুলনাকে নতুন করে সাজাব।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ২৮৯টি কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ অনিয়মের কারণে স্থগিত করা হয়। বাকি ২৮৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

বেসরকারি ফল অনুযায়ী, নৌকা প্রতীক নিয়ে খালেক ১ লাখ ৭৬ হাজার ৯০২ ভোট পেয়ে বেসরকারিভাবে জয় লাভ করেছেন। অন্যদিকে ধানের শীষ প্রতীক নিয়ে তার প্রধান প্রতিপক্ষ নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৫৬ ভোট।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech