‘ভালকে খারাপ আর খারাপকে ভাল বলাই বিএনপির বৈশিষ্ট্য’

  

পিএনএস : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ভালকে খারাপ আর খারাপকে ভাল বলাই বিএনপির বৈশিষ্ট্য। তিনি আরও বলেন, বিএনপি এমন একটি দল যার কোনো নীতি নেই। সারাদেশের মানুষ খুলনা সিটির নির্বাচন নিয়ে প্রশংসা করেছে, কিন্তু এই নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা রকম কথা বলছে বিএনপি।

শনিবার দুপুরে ভোলা সদরের ইলিশা ইউনিয়নে জেলেদের মধ্যে জেলে পুনর্বাসনের চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, নির্বাচন কমিশন রংপুর, কুমিল্লা, গাইবান্ধা ও খুলনার নির্বাচন সফলতার সঙ্গে করেছে। কোথাও নির্বাচন নিয়ে প্রশ্ন ওঠেনি। কিন্তু বিএনপি স্বপ্ন দেখে তত্ত্বাবধায়ক সরকারের। তাদের সে স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না। সংবিধান অনুসারে নির্বাচন হবে।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে বিশ্বের বুকে বাংলাদেশ সম্মানিত হয়েছে প্রসংশিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech