আ.লীগের ভেতরে কুচক্রী মহলের বোমা ফাটালেন সোহেল তাজ!

  

পিএনএস ডেস্ক : একটি কুচক্রী মহল আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায় বলে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

রোববার ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এক স্ট্যাটাসে এ মন্তব্য করেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সাদাকালো একটি ছবিও পোস্টের সঙ্গে শেয়ার করেন সোহেল তাজ।

সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, দুঃখজনক হলেও সত্য যে আওয়ামী লীগের ভেতরে একটি কুচক্রী মহল তাজউদ্দীন পরিবার ও বঙ্গবন্ধুর পরিবার মধ্যে বিভেদ সৃষ্টি করে আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবার কে সরিয়ে ফেলতে চায়।

এদের প্রভাব দলের ভেতরে ও প্রশাসনের সর্বস্তরে বলে অভিযোগ করেন তিনি।

সোহেল তাজ স্ট্যাটাসে লিখেছেন, আমার প্রিয় কাপাসিয়াবাসীদের কাছে আমার অনুরোধ আপনারা কাপাসিয়া তে কোনো অপরাজনীতি হতে দিবেন না।

২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪(কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান সোহেল তাজ।

২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তিনি। ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন সোহেল তাজ।

এর আগেত গত ৩১ মে সোহেল তাজ এক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘বেশ কিছুদিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কী করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কিনা। অনেক চিন্তাভাবনা করে একটা সমাধান পেয়েছি- ঈদের পর জানাবো!’

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech