‘বিএনপির ভারত সফর নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই’

  13-06-2018 10:41AM


পিএনএস ডেস্ক: বিএনপি নেতাদের ভারত সফর নিয়ে কোনো অভিযোগ নেই মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির ভারত সফর নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। কারণ, জনগণ ক্ষমতায় বসাবে, ভারত না। বিএনপি আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু তাদের সফর নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই।’

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি একথা বলেন।
কাদের বলেন, আমরা বিশ্বাস করি জনগণই আমাদের ক্ষমতায় বসাতে পারে। ভারত নয়, বিদেশী কেউ নয়। আমরা ভারতের সাথে নির্বাচন নিয়ে কথা বলিনি। আমরা আমাদের জনগণের কাছে ভোট চাইতে পারি। তারাই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে।

সেতুমন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলাবাহিনীকে সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি। একটা মতলবি মহল সবসময় মাতামাতি করে। মানুষ যেখানে খুশি, সেখানে তারা অখুশি। কিন্তু দেশের মানুষ যেটাতে খুশি, সেটা আমরা করে যাবো।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানে মানুষ খুশি। আমরা মাদকবিরোধী অভিযান আরও জোরদার করবো। ভেজালবিরোধী অভিযান আরও জোরদার করবো। একটি মতলবি মহল সবসময় মাতামাতি করে। কিন্তু মানুষ যেখানে খুশি, সেটি আমরা করে যাবো। মাদকবিরোধী অভিযান আরও জোরদার করা হবে। কারণ, শেখ হাসিনা পরবর্তী নির্বাচনের রাজনীতি করেন না, পরবর্তী প্রজন্মের জন্য রাজনীতি করেন।

তিনি বলেন, সামনে নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কেউ কেউ এমন দলাদদলি করেন যে, বিএনপির চেয়ে নিজের দলের নেতাকে বেশি শত্রু ভাবেন। এসব করে লাভ নেই। সুস্থ প্রতিযোগিতা করুন। নেত্রীর কাছে সবার খবরই আছে। উইনেবল ক্যান্ডিডেটকেই মনোনয়ন দেয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন