আ’লীগ বিএনপিকে নেতৃত্ব শূন্য করতে চায়: ড. আব্দুল মঈন খান

  



পিএনএস, নরসিংদী: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায়। আর এ কারণেই বিএনপিকে নেতৃত্ব শূন্য করতে তারা মিথ্যা মামলা দিয়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে আটকে রেখেছে। বুধবার নরসিংদীর পাঁচদোনা মোড়ে পাঁচদোনা ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

মঈন খান বলেন, আওয়ামী লীগ আবারো ৫ জানুয়ারির নির্বাচন করতে চায়। তাইতো দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে। তিনি বলেন, যতই ষড়ষন্ত্র করা হোক কোনো লাভ হবে না। বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। যাওয়ার প্রশ্নই আসে না। এসময় তিনি বিএনপি নেত্রীর মুক্তিতে গণআন্দোলনের বিকল্প নেই বলেও মন্তব্য করেন।

বাজেটের কঠোর সমালোচনা করে বিএনপির সিনিয়র এই নেতা বলেন, নির্বাচনী বছরে লুটপাটের মাত্রা আরও বাড়িয়ে দিতেই এই বাজেট ঘোষণা করা হয়েছে। পাঁচদোনা ইউনিয়ন বিএনপির সভাপতি মো. বাচ্চু মিয়ার সভাপতিত্বে মাহফিলে জেলা বিএনপি নেতা বাবুল সরকার, ঘোড়াশাল পৌর বিএনপির সাধারণ সম্পাদ আলম মোল্লা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসান উদ্দীন সরকার, শীলমান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি সারোয়ার রহমান, বিএনপি নেতা বাহাউদ্দিন ভূইয়া মিল্টন, মো. আজিম মিয়া সহ দলের বিভিন্ন অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতারা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech