জাহাঙ্গীরের সব ভালো কাজে সহায়তার আশ্বাস দিলেন হাসান সরকার

  04-07-2018 07:09PM

পিএনএস ডেস্ক : দায়িত্ব পালনকালে হাসান উদ্দিন সরকারের সঙ্গে সব সময় পরামর্শ ও সহযোগিতা কামনা করবেন গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম। আর নির্বাচনের আগে জাহাঙ্গীর আলম জনগণকে যেসব প্রতিশ্রুতি দিয়েছেন, সেগুলোর বাস্তবায়ন চান জাহাঙ্গীর আলমের প্রধান প্রতিদ্বন্দ্বী হাসান উদ্দিন সরকার। জাহাঙ্গীরের সব ভালো কাজে সহায়তার আশ্বাসও দিলেন তিনি।

আজ বুধবার দুপুরে হাসান উদ্দিন সরকারের বাসায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রধান দুই প্রতিদ্বন্দ্বী এসব কথা বলেছেন। নির্বাচনে বিজয়ী হওয়ার আট দিন পর মেয়র জাহাঙ্গীর আলম আজ দুপুরে হাসান উদ্দিন সরকারের বাসায় যান।

মেয়র গাজীপুরে ছয়দানা এলাকায় তাঁর বাড়ি থেকে বের হয়ে দুপুর সাড়ে ১২টার দিকে হাসান উদ্দিন সরকার প্রতিষ্ঠিত টঙ্গীর মরহুম আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনে যান। তাঁর সঙ্গে দলের নির্বাচিত কয়েকজন কাউন্সিলরও ছিলেন।

মেয়র দেখা করতে আসবেন, এমন খবর পেয়ে আগে থেকেই নিজের প্রতিষ্ঠিত ফাউন্ডেশনে দলীয় নেতা-কর্মীদের নিয়ে অবস্থান করেন। জাহাঙ্গীর আলম ও হাসান উদ্দিন সরকার পরস্পর কোলাকুলি ও কুশল বিনিময় করেন। পরে তাঁরা একে অন্যকে মিষ্টিমুখ করান।

জাহাঙ্গীর আলম তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি দায়িত্ব পালনকালে সব সময়ই হাসান উদ্দিন সরকারের পরামর্শ ও সহযোগিতা কামনা করব। সবাই মিলেমিশে এ নগরীর উন্নয়নে কাজ করব। সবার সহযোগিতায় একটি সুন্দর পরিচ্ছন্ন নগরী গড়তে চাই, যেখানে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে।’

হাসান উদ্দিন সরকার মেয়র জাহাঙ্গীর আলমের উদ্দেশে বলেন, নির্বাচনের আগে জনগণকে যে ওয়াদা দিয়ে ছিলেন, তা যেন বাস্তবায়িত হয়। তিনি জাহাঙ্গীর আলমের সব ভালো কাজে সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় হাসান উদ্দিন সরকার বলেন, গাজীপুরের জনগণকে শিক্ষিত করার জন্য অর্ধশতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি। এগুলোর প্রতি লক্ষ রাখার জন্য মেয়রের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে দলীয় দৃষ্টিভঙ্গিতে যেন না দেখা হয়।
গত ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম দেশের বৃহত্তম ও গুরুত্বপূর্ণ এই মহানগরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে দুই লাখের বেশি ভোট পেয়ে বিজয়ী হন। নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম পেয়েছেন ৪ লাখ ১০ ভোট এবং প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন