‘বিএনপি নির্বাচন বিশ্বাস করেনা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়’

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী আলহাজ্ব একে এম শাহাজাহান কামাল এমপি বলেছেন, বিএনপি নির্বাচন বিশ্বাস করেনা তারা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় কিন্তু তাদের সেই স্বপ্ন কখনো পূরণ হবেনা। বিএনপি বলছে এতিমের টাকা আত্মসাৎকারী বেগম খালেদা কে জেলে রেখে নির্বাচন যাবেনা।

বিএনপি নির্বাচনে আসুক আর নাই আসুক নির্বাচন প্রক্রিয়া চলতে থাকবে। যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে ব্যাপক উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় আসলে খুন, ধর্ষণ, চাঁদাবাজি ও লুটপাটের প্রতিযোগীতা হয়। বর্তমান জননেত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে শহরের পাশাপাশি গ্রামের পরিবর্তন হবে।

তিনি বলেন, নিরাপদ সড়কের নামে ঢাকায় যে আন্দোলন হয়েছে সেই আন্দোলনে বিএনপি হাত ছিল। তারা ষড়ষন্ত্র করে টিকতে পারেনাই।

তিনি আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক জাতীর জনক বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: নুরুল আমিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জাকির হোসেন ভৃঁইয়া আজাদ, নজরুল ইসলাম ভুলু, বায়োজিত ভৃঁইয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, সদর থানা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসান আল নাইয়ান, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আবদুল খালেক, সাধারণ সম্পাদক আবদুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুর করিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ। আলোচনা সভা শেষে কাঙালি ভোজের আয়োজন করা হয়।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech