‘জীবনে একবার হলেও এস কে সিনহাকে ‘পেটাতে’ চাই’

  


পিএনএস, চট্টগ্রাম: জীবনে একবার হলেও সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহাকে ‘পেটাতে’ চান বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ইফতেখার উদ্দিন চৌধুরী।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ইফতেখার উদ্দিন চৌধুরী এ মন্তব্য করেন।

বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। তিনি বলেন, ‘বাংলাদেশকে নিয়ে সাবেক বিচারপতি আন্তর্জাতিক চক্রান্ত করছেন। ৬ দিন আগে তিনি যুদ্ধাপরাধের মামলায় মৃত্যুদণ্ডের সাজা কার্যকর হওয়া মীর কাসেম আলীর ছোট ভাই মামুনের সঙ্গে নিউইয়র্কে সাক্ষাৎ করেছেন।

সাক্ষাৎ করে মামুনের কাছ থেকে বিপুল অঙ্কের টাকা নিয়েছেন এবং বাংলাদেশের বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্র করছেন। এটা বিভিন্ন পত্রপত্রিকায় এসেছে’।

উপাচার্য বলেন, ‘এস কে সিনহাকে যদি কোথাও পাই, আমি দুটো থাপ্পড় দিয়েই ছাড়ব। আমি দেবই। কেউ আমাকে আটকে রাখতে পারবে না। শয়তানকে যেভাবে পাথর মারে, সেভাবে পাথর মারব। জীবন দিয়ে হলেও সেটা করব’।

তিনি আরো বলেন, ‘এখন অনেককেই দেখছি, যারা বঙ্গবন্ধুকে নিয়ে জীবনে একটা লেখা লিখেনি, বঙ্গবন্ধুর জন্য একটা শব্দ উচ্চারণ করেনি। আজ তারা বঙ্গবন্ধুর বিশাল সৈনিক। আসলে কঠিন চক্রান্ত চলছে’।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ রাশেদ-উন-নবীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মশিবুর রহমানের পরিচালনায় উক্ত আলোচনা সভাটির আয়োজন করাহয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech