আবার ক্ষমতায় গিয়ে হ্যাট্টিক করবে আ.লীগ: নাসিম

  


পিএনএস ডেস্ক: আগামী সংসদ নির্বাচনে ক্ষমতায় গিয়ে আওয়ামী লীগ টানা তিনবার ক্ষমতায় থাকার হ্যাট্টিক করবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আগামী নির্বাচনে আমরা বিরোধী দলের সঙ্গে ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই।

বুধবার (১৫ আগস্ট) রাজউক অডিটোরিয়ামে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রাজউক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. আব্দুর রহমান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একটানা দশ বছর ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করা সম্ভব হয় না। মালয়েশিয়া, সিঙ্গাপুরের মতো উন্নয়নশীল দেশে যুগ যুগ ধরে একই সরকার দেশ পরিচালনা করছে। এজন্য তারা অনেক এগিয়ে গেছে। আমরাও এবার ক্ষমতায় গিয়ে হ্যাট্টিক করতে চাই।

এসময় মন্ত্রী আগামী সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানান। সংলাপের অপেক্ষায় বসে না থেকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে অনুরোধ জানিয়ে বলেন, আপনাদের (বিএনপি) সঙ্গে সংলাপের কোনো প্রশ্নই আসে না। কোনো তত্ত্ব দিয়ে কাজ হবে না। সংলাপ হবে দেশের জনগণের সঙ্গে।

তিনি বলেন, বিজয়ের মাসে নির্বাচন অবশ্যই অনুষ্ঠিত হবে। আমরা নির্বাচনে বিশ্বাস করি। নির্বাচন না হলে এই দেশে ‘মার্শাল ল’ থাকতো। নির্বাচনে আমরা জনগণের কাছে যাবো, ভোট দিলে সরকার গঠন করবো, না দিলে সরকার গঠন করবো না। জনগণ যাদেরকে ভোট দিবে আমরা তাদেরকে সালাম জানাবো।

অনুষ্ঠানে রাজউক কর্মকর্তা ও কর্মচারী ইউনিয়নের নেতাকর্মীরাও বক্তব্য রাখেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech