তারেক রহমানও বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন : ইনু

  18-08-2018 09:17PM

পিএনএস ডেস্ক : তথ্যমন্ত্রী, জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া ও খালেদা বঙ্গবন্ধুর খুনের সঙ্গে জড়িত ছিলেন। তারেক খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন ও সম্মানীত করেছেন। এছাড়া ২০০৪ সালের ২১ আগস্টে শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ঘটনা, জঙ্গি সন্ত্রাস এবং মানুষ পোড়ানোর ঘটনার সঙ্গে জড়িত তারেক।

এইসব দুষ্কর্মের সঙ্গে তাদের জড়িত থাকার বিষয়টি কেউ অস্বীকার করতে পারবে না। এসব অস্বীকার করার কোনো উপায় নেই। কিন্তু তারপরেও যারা অস্বীকার করে কার্যত তারা জেনারেল জিয়া, খালেদা, তারেক ও বিএনপির দুষ্কর্মকে গণতন্ত্রের ধোঁয়া তুলে আড়াল করতে চান।

শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরেপড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অংশীজনের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাসদের গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন