‘খালেদা জিয়াকে মুক্ত করতে গণ-আন্দোলন সৃষ্টি হবে’

  

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, গণআন্দোলনের মধ্য দিয়েই এই সরকার পতন ঘটানো সম্ভব হবে। সেটা কখন কোথায় কিভাবে হবে বলা যায় না।

তবে অতি শিগগিরই হবে। নির্যাতন নীপিড়নের মধ্যেও কিভাবে ছাত্ররা কোটা নিয়ে আন্দোলন করেছে, কোমলমতি ছাত্ররাও আন্দোলন করেছে। ঠিক একইভাবে খালেদা জিয়াকে মুক্ত করতে দেশে গণআন্দোলন সৃষ্টি হবে।

রোববার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত এক যুব সমাবেশে তিনি এসব কথা বলেন। 'প্রতিহিংসার রাজনীতি, গ্রহণযোগ্য নির্বাচন, নিরপেক্ষ সরকার গঠন এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর মুক্তির দাবি'তে এই সমাবেশের আয়োজন করা হয়।

নজরুল ইসলাম বলেন, খালেদা জিয়া বাংলাদেশের বিভিন্ন জায়গায় ২৩টি আসনে নির্বাচন করেছেন, সবকটিতে জিতেছেন। সেই নেত্রীকে একটি ফালতু মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখবেন আর বাংলাদেশের মানুষ চেয়ে চেয়ে দেখবে এটা হবে না। সামনের দিনগুলোতে দেশের মানুষ প্রকাশ্যে এ সরকারের বিরুদ্ধে রাস্তায় নামবে।

সংগঠনের সভাপতি সাইদ আহমেদ আসলামের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন- দলের নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রাহমাতুল্লাহ প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech