সাত বছর পর বরিশালে কমিটি গঠন

  



পিএনএস ডেস্ক: দীর্ঘ সাত বছর পর বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে।
রবিবার রাতে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান এবং সাধারণ সম্পাদক আকরামুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বরিশাল মহানগর ছাত্রদলের কমিটিতে সভাপতি হয়েছেন রেজাউল করিম রনি, সিনিয়র সহ সভাপতি তরিকুল ইসলাম তরিক, সাধারণ সম্পাদক হয়েছেন হুমায়ন কবির ও যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মাহামুদ হাসান তানজিল। এছাড়া সাংগঠনিক সম্পাদক করা হয়েছে এনামুল হাসান তসলিমকে।

অপরদিকে বরিশাল জেলা ছাত্রদলের কমিটিতে সভাপতি হয়েছেন মাহফুজুল আলম মিঠু, সিনিয়র সহ সভাপতি হয়েছেন তারেক আল ইমরান, সাধারণ সম্পাদক হয়েছেন কামরুল হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন তৌফিকুল ইসলাম ইমরান। এছাড়া সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সোহেল রাঢ়ীকে।

এদিকে মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে কেউ তেমন কোনো প্রশ্ন না তুললেও জেলা ছাত্রদলের কমিটি নিয়ে অনেক নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করেছেন। কেননা এখানে যাদের কমিটিতে রাখা হয়েছে তাদের ছাত্রত্ব নিয়েও অনেকের প্রশ্ন রয়েছে।

শনিবার ত্যাগী নেতাদের ছাত্রদলের কমিটিতে ভালো স্থানে রাখার দাবিতে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের বাসভবন ঘেরাও করে বিক্ষোভও করেছিলেন ছাত্রদলের কয়েকশত নেতাকর্মীরা। এছাড়া এই কমিটিকে ঘিরে অর্থ লেনদেনেরও অভিযোগ তুলেছেন বেশ কয়েকজন নেতাকর্মী।

২০১১ সালে বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করেছিল কেন্দ্রীয় ছাত্রদল। সেই সময় মহানগর ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছিল খন্দকার আবুল হাসান লিমনকে ও জেলা ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছিল মাসুদ হাসান মামুনকে। কমিটির মেয়াদ পার হওয়ার পর ছাত্রদলের নেতাকর্মীরা কমিটির দাবি জানিয়ে আসছিলেন অনেক দিন ধরে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech