খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে নেতাকর্মীদের ঢল

  

পিএনএস ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত মানববন্ধন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঢল নেমেছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন শুরু হয়। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়েছেন।

বিএনপির সিনিয়র নেতাদের মধ্যে আরও রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, জয়নুল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক প্রমুখ।

এর আগে, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে তিনদিনের কর্মসূচি ঘোষণা করা হয়। গত বুধবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এর মধ্যে বুধবার দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে বিএনপি।

ঢাকায় রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন প্রাঙ্গণ অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতীকী অনশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে দলটি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech