‘সংবিধান অনুযায়ী নির্বাচন হবে’

  14-09-2018 03:24PM

পিএনএস ডেস্ক : সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে অংশ নিন। কোনো অযৌক্তিক দাবি মানা হবে না। বিদেশিদের কাছে ধরণা দিয়ে লাভ নেই, দেশের জনগণ বিদেশি রক্তচক্ষুকে ভয় পায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। আজ শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি অংশ না নিলে তা আত্মঘাতী সিদ্ধান্ত হবে বলেও মন্তব্য করে হানিফ বলেন, দেশের জনগণ বিদেশি রক্তচক্ষুকে ভয় পায় না। কোনো ষড়যন্ত্র সফল হবে না। আজকে আপনারা যাদের প্রভু মানেন, ১৯৭১-এ এরাই বাংলাদেশকে সমর্থন করে নাই। লবিষ্ট নিয়োগ করে এখন ঘরে বসে অপেক্ষা করেন। তারাই আপনাদের ক্ষমতায় বসিয়ে দেবে। বাংলাদেশের জনগণে তো আপনাদের আস্থা নেই।

জাতিসংঘের মহাসচিবের সঙ্গে বৈঠকের বিষয়ে বিএনপি মহাসচিবের সমালোচনা করে হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিদেশে যাওয়ার সময় বলে গেলেন জাতিসংঘের মহাসচিবের সঙ্গে তার বৈঠক আছে। ওখানে গিয়ে একজন সহকারীর সঙ্গে বৈঠক করলেন। নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এ নেতা বলেন, জনগণের কাছে আমাদের উন্নয়ন প্রচার করুন। সত্য তথ্য দিয়ে বিএনপির অপপ্রচারের জবাব দিন। জনগণ আমাদের ওপর আস্থাশীল। ইনশাল্লাহ, নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ জয় পাবে।

স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সুপ্রিমকোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আনোয়ারা শাহজাহান, মহিলা আওয়ামী লীগ নেত্রী স্মৃতিকণা বিশ্বাস, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য আনোয়ারুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতা ইসফাক আহসান, ডেমরা থানা আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, স্থপতি খাইরুল আলম সাগর প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন