'সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না'

  14-09-2018 03:34PM

পিএনএস ডেস্ক : নিরপেক্ষ ভোট হলে আগামী একাদশ জাতীয সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ১০টি আসনেও জিততে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার মুহম্মদ জমির উদ্দিন সরকার। আজ দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে নিজ বাসভবনে নেতা কর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, সম্পূর্ণ অবৈধভাবে ক্ষমতা দখল করে এই সরকার হুম-হত্যা এবং বিরোধী মতামতের লোকজনদের উপর অমানবিক অত্যাচার নির্যাতন করছেন। পৃথীবীর কোন রাষ্ট্রে নির্বাচনকালীন সময়ে পূর্ববর্তি সরকার বহাল থাকে না। এই সরকার কারচুপি করে আবার ক্ষমতা দখলের উদ্দ্যেশ্যে তাদের অধীনে নির্বাচন করতে চাচ্ছেন । তিনি বলেন, বেগম খালেদা জিয়ার বিচারপক্রিয়া সম্পূর্ণ অবৈধ। জেলখানায় কোর্ট স্থাপনের কোন বিধান নেই। পৃথিবীর সব দেশ এমন কি জাতীসংঘও এই সরকারের কর্মকান্ডের প্রতি নিন্দা জানিয়েছে। তারপরও এই সরকারের কোন অভিব্যাক্তি নেই।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার বয়স হয়ে গিয়েছে নির্বাচন নাও করতে পারি। তাই আগামী নির্বাচনে আপনারা আমার ছেলেকে এই আসনে নির্বাচিত করবেন। যেবাবে আমার জীবনে সহযোগিতা করেছেন ঠিক তেমনি আমার ছেলেকেও দেখে রাখবেন। বাবা হিসেবে আপনাদের পাশে থাকার জন্য ছেলেকের আমি কঠিন নির্দেশনা দিয়েছি। আমি রাজনীতিতে আছি যতদিন বেঁচে আছি বিএনপির রাজনীতি করবো।

থানা বিএনপির সভাপতি মোহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নওসাদ জমির, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, রিনা পারভিন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুবেল পাটোয়ারী, তেঁতুলিয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রেজাউল করিম শাহীন, পঞ্চগড় সদর উপজেলা বিএনপির সভাপতি আবু দাউদ প্রধান প্রমুখ ।

এসময় বিভিন্ন উপজেলা থেকে আগত বিপূল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন। এসময় ব্যারিষ্টার নওশাদ জমির বলেন, আগামী নির্বাচনে এই সরকার কারচুপি করার চেষ্টা করবে এটা নিশ্চিতভাবে ধরে নিয়ে মাঠে থাকতে হবে। আমরা চাই নির্বাচনের আগে আমাদের নেত্রীকে জামিনে মুক্তি দিন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন