ময়মনসিংহ জেলা আ'লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

  18-09-2018 08:44PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি: অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে সভাপতি ও অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

সোমবার (১৭ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত জেলা কমিটি অনুমোদন দেয়ার পর তা প্রকাশিত হয়।

দীর্ঘদিন পর অনুমোদিত এ পূর্ণাঙ্গ কমিটির কমিটির অপরাপর সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে অ্যাড. কবির উদ্দিন ভুইয়া, নাজিম উদ্দিন আহমেদ এমপি, অ্যাড. ফরিদ আহমেদ, মোমতাজ উদ্দিন মন্তা, ফারুক আহমেদ খান, অ্যাড. বদর আহমেদ, আমিনুল হক শামীম, অ্যাড. পীযুশ কান্তি সরকার, সাদেক খান মিল্কি টজু, ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুল, অধ্যাপক ইউসুফ খান পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কাজী আজাদ জাহান শামীম, এমএ কুদ্দুস, শওকত জাহান মুকুল, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জালাল উদ্দিন খান, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ একেএম আব্দুর রফিক, তথ্য ও গবেষণা অ্যাড. আইনুল হক, ত্রাণ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, দফতর সম্পাদক অধ্যক্ষ আবু লাইস দীন ইসলাম, ধর্ম বিষয়ক অ্যাড. আব্দুল গফুর খান, প্রচার ও প্রকাশনা বিষয়ক আহসান মোহাম্মদ আজাদ, বন ও পরিবেশ বিষয়ক শিব্বির আহমেদ চৌধুরী মিরন, বিজ্ঞান ও প্রযুক্তি আবুল কালাম রাসেল, মহিলা বিষয়ক মনিরা সুলতানা ভিপি মনি, মুক্তিযুদ্ধ বিষযক জিয়াউল ইসলাম, যুব ও ক্রীড়া রেজাউল হাসান বাবু, শিক্ষা ও মানব সম্পদ অধ্যাপিকা তাসলিমা বেগম, শিল্প ও বাণিজ্য আব্দুর রফিক, শ্রম বিষয়ক অ্যাড. আবু বকর সিদ্দিক, সাংস্কৃতিক বিষয়ক মোস্তাফিজুর বাশার ভাসানী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক ডা. মমিনুর রহমান জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক আহমেদ আলী আকন্দ, ড. সামিউল আলম লিটন ও শরীফ হাসান অনু, উপ-দফতর সম্পাদক মিজানুর রহমান ডেভিট, উপ-প্রচার সম্পাদক অ্যাড. মফিজ উদ্দিন মন্ডল, কোষাধ্যক্ষ ফারুক হোসেন। এছাড়া জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানকে ১ নম্বর সদস্যসহ ৩৬ জনকে সদস্য করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা জানান, জেলা আওয়ামী লীগের অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি ঐক্যবদ্ধ থেকে নতুন উদ্যমে আওয়ামী লীগের সুষ্ঠুধারার রাজনীতিকে এগিয়ে নিতে কাজ করে যাবে। সামনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলায় সব কয়টি আসনে নৌকার প্রার্থীকে জয়ী করতে নতুন কমিটি ভূমিকা রাখবে। সেইসাথে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশিত হওয়ায় নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বাড়বে বলেও মনে করেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন