দেশে ফিরে আপিল করবেন তারেক: আইনজীবী সানাউল্লাহ

  


পিএনএস ডেস্ক : লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া। বুধবার রায় ঘোষণার পরপরই সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এ তথ্য জানান।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়ায় অসন্তুষ্টি প্রকাশ করেছে বিবাদীপক্ষ। রায়ের প্রতিক্রিয়ায় তার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেন, আমরা এ রায়ে সন্তুষ্ট নই। যে মামলায় তারেক রহমানের খালাস পাওয়ার কথা সেখানে সাজা হয়েছে। আমরা ন্যায় বিচার পাইনি।

আপিল করতে তারেক রহমান দেশে ফিরবেন কিনা জানতে চাইলে বিএনপিপন্থি এই আইনজীবী বলেন, অন্যায় ও বেআইনিভাবে তারেক রহমানকে সাজা দেওয়া হয়েছে। তিনি অবশ্যই দেশে ফিরবেন। তিনি দেশে ফিরে এলে আপিল করা হবে।

আপিল করলে তারেক রহমানসহ বিএনপি নেতারা খালাস পাবেন দাবি করে সানাউল্লাহ মিয়া বলেন, কোনও সাক্ষী বলেননি তারেক রহমান ষড়যন্ত্র করেছেন, গোপন বৈঠক করেছেন। গণতন্ত্র রক্ষা, স্বাধীন বিচার ব্যবস্থার জন্য তারেক রহমান আজীবন লড়াই করে গেছেন। আগামীতেও করবেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech