আওয়ামী লীগে যোগ দিতে চায় জাকের পার্টি!

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটে যুক্ত হতে চায় জাকের পার্টি। আগামী নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে জাকের পার্টির চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান খাজা সায়েম ফয়সল মুজাদ্দেদী এ আগ্রহের কথা জানান।

বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন জাকের পার্টির শীর্ষ নেতারা।

এ সময় জাকের পার্টির চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী জানান, দেশের উন্নয়ন ও প্রকৃত ইসলাম প্রচার ও প্রসারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকার কারণে তারা ক্ষমতাসীন দলটির সঙ্গে থাকতে চান।আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, জাকের পার্টির নেতাদের সঙ্গে বৈঠকে আওয়ামী সাধারণ সম্পাদক ছাড়াও আরও ছিলেনযুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। বৈঠকে জাকের পার্টির নেতারা জানিয়েছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে উন্নয়ন-অর্জনে বিশ্বের অনন্য নজির সৃষ্টি করেছে। আমরা উন্নয়নের সঙ্গে থাকতে চাই। এছাড়াও দেশের প্রকৃত ইসলাম প্রচার ও প্রসারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃষ্ঠান্ত স্থাপন করে চলেছেন। সে কারণে একাদশ সংসদ নির্বাচনে জাকের পার্টি আওয়ামী লীগ সব ধরনের সমর্থন দেবে। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গেই কাজ করবে।

এসময় ওবায়দুল কাদের তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, দলীয় ফোরামে এবং জোটের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত নেওয়া হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech