‘আওয়ামী লীগের হাতে দেশের মানুষ নিরাপদ নয়’

  


পিএনএস, টাঙ্গাইল: ‘নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করতে আওয়ামী লীগ ও তাদের লালিত প্রশাসন বিএনপির নেতাকর্মীদের নামে-বেনামে পাইকারি মামলা দিয়ে গণহারে গ্রেফতার করছে’- এমন মন্তব্য করেছন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে ড. মঈন খান বলেন, নির্বাচন নিয়ে তারা নানাভাবে টালবাহানা করছে। এই সরকারের হাতে দেশের কোনো মানুষ নিরাপদ নয়। দেশের সার্বিক উন্নয়ন এবং আগামী নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থীকে বিপুল ভোটের মাধ্যমে বিজয় করার জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বুধবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রনদা প্রসাদ সাহার প্রতিষ্ঠান কুমুদিনী কমপ্লেক্স ও মির্জাপুর গ্রামে রনদা প্রসাদ সাহার দৃষ্টি নন্দন পুজা মণ্ডপ পরিদর্শনে এসে দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ড. মঈন খান রাতে কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় তাকে স্বাগত জানান। এ সময় ড. মঈন খান বলেন, ধর্ম যার যার উতসব সবার।

পূজা মণ্ডপে এসে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহার হাতে ফুলের শুভেচ্ছা উপহার তুলে দেন। এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি মো. আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাবির মহসিন হলের সাবেক জিএস মো. সাইদুর রহমান সাইদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি মীর্জা তোফাজ্জল হোসেন তোফা, সাধারন সম্পাদক মো. ফরহাদ ইকবাল, জেলা বিএনপির সাবেক নেতা মো. ফিরোজ হায়দার খান, মির্জাপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম শফিদ, সহ সভাপতি মো. আব্দুল কাদের মিয়া, পৌর বিএনপির সভাপতি মো. হযরত আলী মিঞা, পৌর ছাত্রদলের সভাপতি মো. হাসান সিদ্দিকীসহ বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech