‘ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয় না’

  

পিএনএস ডেস্ক : বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি বড় দল হলেও তাদের দলে কোন নেতা নেই। তাই নেতা ভাড়া নিয়েছে। আর ভাড়াটিয়া লোক দিয়ে নির্বাচন-রাজনীতি ও ভোট হয়না।

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষে বহুলী মাঠে জনসভায় প্রধান অতিথির মোহাম্মদ নাসিম বলেন, আন্দোলনের নামে দেশে জ্বালাও করলে কোন ছাড় দেয়া হবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সুষ্ঠ। জনগন যাকে ভোট দিবে তারাই সরকার গঠন করবে বলে মোহাম্মদ নাসিম বলেছেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির নেত্রী খালেদা জিয়াকে জেল থেকে বের না করে বিএনপি এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছেন। দলের জন্য এর চেয়ে লজ্জার কিছু নেই বলেও তিনি মন্তব্য করেন।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, আওয়ামী লীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য ও আব্দুল রতিপ তারিন প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech