‘জিরোদের ঐক্যের ফল জিরোই’

  

পিএনএস ডেস্ক : রাজনীতির সব জিরোরা মিলে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেছেন বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, 'রাজনীতির সব জিরোরা মিলে জাতীয় ঐক্যফ্রন্ট করেছেন, জিরোদের ঐক্যের ফল জিরোই হবে।' জাতীয় ঐক্যফ্রন্টের কোনো ভবিষ্যৎও নেই বলে তিনি মন্তব্য করেন।

আজ বৃহস্পতিবার বিকেলে সিলেটে জালালাবাদ গ্যাসের নবনির্বাচিত সিবিএ নেতৃবৃন্দের অভিষেক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী এ কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, ‌'ড. কামাল হোসেন, বদরুদ্দোজা চৌধুরী ইত্যাদি ইত্যাদি একটি অস্তিত্বহীন গোষ্ঠী, নন এক্সিটেন্ট গ্রুপ। তবে বিএনপি একটি বড় দল। বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ করে এবং তারা যদি সমর্থন দেন তবে হয়তো তাদের একটি অস্তিত্ব হবে। অন্যথায় তারা যে ঐক্য করছেন তা জিরো। নতুন এই রাজনৈতিক জোটের কোনো ভবিষ্যত নেই।'

এর আগে জালালাবাদ গ্যাসের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অর্থমন্ত্রী।

জালালাবাদ গ্যাসের সিবিএ সভাপতি মুরলী সিংহের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অর্থমন্ত্রীর ছোট ভাই জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ প্রমুখ বক্তব্য দেন।

সিলেট জেলা স্টেডিয়ামে অর্থমন্ত্রীর নামে প্রবর্তন করা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আন্তউপজেলা ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে গতকাল সিলেট আসেন অর্থমন্ত্রী। কাল শুক্রবার বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করবেন তিনি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech