শনিবার এরশাদের যে বার্তা ভাইরাল হবে!

  

পিএনএস ডেস্ক :২০ অক্টোবর শনিবার জাতীয় পার্টির মহাসমাবেশে দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ গুরুত্বপূর্ণ বার্তা দেবেন বলে জানিয়েছেন পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার। তিনি বলেছেন, সমাবেশে এরশাদ যে বার্তা দেবেন তা মুহুর্তে ভাইরাল হয়ে যাবে। সারাবিশ্ব তার বক্তব্য শুনবে।’

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাজধানী ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে মহাসমাবেশ সফল করতে এক প্রস্তুতি সভায় এসব কথা বলেন রুহুল আমিন হাওলাদার। প্রস্তুতি সভাটির আয়োজন করে জাতীয় কৃষক পার্টি।

এ সময় রুহুল আমিন হাওলাদার বলেন, ‘গণতন্ত্রে কতটুকু সহনশীল হতে হয়, তা তিনি ক্ষমতায় থাকতে দেখিয়েছেন। আাগামীতে ক্ষমতায় গিয়ে কিভাবে সুশাসন নিশ্চিত করা যায় সেই দিক-নির্দেশনামুলক বক্তব্য দেবেন।’দলে নেতাকর্মীরা আসবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন জাপা মহাসচিব।

জাতীয় কৃষক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা বলেন, ‘আগামী বিশ তারিখ মহা গুরুত্বপুর্ণ দিন। এ দিন নির্ধারণ হবে জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে কি আসবে না। এ জন্য সারা দেশ থেকে লোক আসবে।’

প্রস্তুতি সভায় কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কুদ্দুস মানিক, জাতীয় পার্টির নেতা কাজী মোহাম্মদ রমজান ভুইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech