রিজভীর নেতৃত্বে কালো পতাকা মিছিল

  


পিএনএস ডেস্ক: দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় ‘ফরমায়েশি’ রায়ের প্রতিবাদে কালো পতাকা বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

আজ রোববার সকাল সাড়ে ৭টায় রাজধানীর কল্যাণপুর প্রধান সড়ক থেকে শ্যামলী অভিমুখে এই বিক্ষোভ মিছিল হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি কামরুজ্জামান জুয়েল, মোহাম্মদপুর থানা ছাত্রদলের সভাপতি মাজহারুল ইসলাম রাসেল, সাধারন সম্পাদক মারুফ, আদাবর থানা ছাত্রদলের সভাপতি, মোজাম্মেল, সাধারণ সম্পাদক, আলামিন ও অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দ ছাড়াও তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে তারেক রহমানসহ দলের অন্য নেতাদের সাজা দেয়ার প্রতিবাদে নেতাকর্মীরা কালো পতাকা প্রদর্শন করেন এবং বিভিন্ন স্লোগান দেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি এক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে বন্দি রয়েছেন খালেদা জিয়া। তার মুক্তি দাবিতে ছয় মাসেরও বেশি সময় ধরে বিভিন্ন শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে আসছে বিএনপিসহ এর বিভিন্ন অঙ্গ সংগঠন।

গত ১০ অক্টোবর তারেক রহমানকে গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech