‘আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দল নয়, মতিয়া-ইনুর দল’

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয়, আওয়ামী লীগ মতিয়া চৌধুরী ও ইনুর দল। কৃষক শ্রমিক ও জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম আজ বিকেল ৫টায় নাটোর বড়াইগ্রামের বনপাড়াস্থ কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর পাশে ক’জন ছিল, কেউ ছিল না। একমাত্র এই কাদের সিদ্দিকী-ই ছিল। যুবক বয়সে অনেকেই প্রেম করে থাকে কিন্তু আমি জীবনে প্রেম করি নাই। তবে আমি প্রেম করেছি বঙ্গবন্ধুর সাথে। বঙ্গবন্ধু ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চাই।
বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেয়া ছাড়া আর কোন বিকল্প নাই। তিনি নির্বাচনে শুদ্ধতার প্রতীক গামছা প্রতীকের প্রতি আস্থা রাখতে ভোটাদের প্রতি আহ্বান জানান।

কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা হিসেবে সংগঠনের উত্তরবঙ্গের প্রধান সমম্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কাওসার জামান খান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমুখ বক্তৃতা করেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech