জাপার মনোনয়ন ফরম বিক্রি শুরু

  11-11-2018 01:45PM

পিএনএস ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতার জন্য আগ্রহীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে জাতীয় পার্টি।

রোববার (১১ নভেম্বর) বেলা ১২ টায় রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে নিজের মনোনয়নপত্র গ্রহণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এরপর দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তাদের মনোনয়ন পত্র গ্রহণ করেন।

জাপা সূত্রে জানা যায়, রোববার বিকেল ৫টা আবেদনপত্র বিতরণ করা হবে। এরপর ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ চলবে। ১৫ নভেম্বরের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে।

মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ১৬ নভেম্বর। ১৭ নভেম্বর থেকে বিভাগীয়ভাবে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকার প্রতিদিন সকাল ১০টায় জাপার বনানী কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির প্রার্থী বাছাইয়ে চেয়ারম্যান এরশাদের নেতৃত্বে ১৫ সদস্যের একটি পার্লামেন্টারি বোর্ড গঠিত হয়েছে। মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন- জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম, মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙ্গা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন