জামায়াতের সদর দপ্তর এখন লন্ডনে: শাহরিয়ার কবির

  11-11-2018 05:00PM

পিএনএস ডেস্ক : বিশিষ্ট লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বহুমাত্রিক অপপ্রচার শুরু হয়েছে। জামায়াত ও বিএনপির প্রধান ঘাঁটিতে পরিণত হয়েছে লন্ডন। জামায়াত ইসলামের সদর দপ্তর এখন পাকিস্তান থেকে সরিয়ে লন্ডন নেয়া হয়েছে। মূলত সেখান থেকেই অপপ্রচারগুলো ছড়ানো হচ্ছে। এসবের কড়া জবাব দিয়ে যাচ্ছে ঘাতক-দালাল নির্মূল কমিটি।

রোববার (১১ নভেম্বর) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে ‘জাতীয় সংসদ নির্বাচনে তরুণ সমাজের ভূমিকা’ শীর্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

শাহরিয়ার কবির বলেন, বাংলাদশের রাজনীতিতে জামায়াত ইসলাম জারজ সন্তান। কোনো জারজ সন্তান যেমন পিতার সম্পত্তির অধিকারী হতে পারেন না, ঠিক জামায়ত ইসলামীও বাংলাদেশে রাজনীতিতে প্রবেশ করার অধিকার রাখে না। ১৯৭১ সালের স্বাধীনতাযুদ্ধে তাদের ভূমিকা কারোই অজানা নয়।

ঘাতক-দালাল নির্মূল কমিটি রাবি শাখার সাধারণ সম্পাদক মামুন অর রশিদের সঞ্চালনায় ও রবিউল ইসলাম রুবেলের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- একাত্তরের ঘাতক দালান নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী জেলা শাখার সভাপতি শাহজাহান আলী বরজাহান প্রমূখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন