নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে: আব্দুল্লাহ আল নোমান

  17-11-2018 01:13PM

পিএনএস ডেস্ক : নির্বাচন কমিশন এখন পর্যন্ত সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

শনিবার (১৭ নভেম্বর) সকালে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবাষির্কী উপলক্ষে তার মাজারে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন, কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম, মোস্তফা মহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুরসহ অন্য নেতারা।

আব্দুল্লাহ আল নোমান বলেন, সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার ষড়যন্ত্র করছে। নির্বাচনের মাঠ এখনো লেভেল প্লেয়িং হয়নি। আমরা নির্বাচন থেকে সড়তে চাই না। আমরা খালেদা জিয়াকে সঙ্গে নিয়ে নির্বাচন করতে চাই।

ভাসানীর মাজারে পূষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করেন কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে আব্দুল্লাহ আল নোমান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন