মির্জা আব্বাসের বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

  18-11-2018 05:55PM

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসা ঘেরাও করে রেখেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ৩টার দিকে সেখানে হঠাৎ করে পুলিশ সদস্যের উপস্থিতি বেড়ে যায়। পরে তারা বাড়িটি ঘিরে রাখে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপাসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এ বিষয়ে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওবায়েদুর রহমান বাংলাদেশ জার্নালকে বলেন, এখন পর্যন্ত এই রকম তথ্য পাওয়া যায়নি।

গত বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা, গাড়িতে অগ্নিসংযোগ ও কাজে বাধা দেওয়ার অভিযোগে পৃথক তিনটি মামলা করা হয়।

পুলিশের করা তিনটি মামলার প্রতিটিতে হুকুমের আসামি করা হয়- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যাত্রাবাড়ী থানা বিএনপির সভাপতি নবীউল্লাহ নবী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আকতারুজ্জামান এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য কফিল উদ্দিনকে।

এদিকে, রোববার মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অগ্নিসংযোগ ও সংঘর্ষের ঘটনায় দায়ের তিনটি মামলায় তারা এ জামিন পান। বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি জাফর আহমদের হাইকোর্ট বেঞ্চ তাদের আট সপ্তাহের জামিন মঞ্জুর করেন।

আব্বাস দম্পতি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন